727393 | কালের কণ্ঠ



[ad_1]

বিপিএল () শাস্তির ভয়ে দেশি ক্রিকেটাররা এবার মুখে কুলুপ আঁটলেও বিদেশি ক্রিকেটাররা প্রায় ম্যাচেই উইকেট নিয়ে অভিযোগ করে যাচ্ছেন. ঘরয এই টরনমনট শষই জতয দল যব নউজলযনড সফর. ? প্রশ্নটি যেন হেসেই উড়িয়ে দিলেন স্টিভ রোডস.

বিপিএল, বললেন আমরা এরকম খেলছি খেলছি, নিউজিল্যান্ড খেলছি না জানে! বলতে বলতে, ? ভালো টুর্নামেন্ট। কোনো একটি সময়ে আয়োজন করতেই হতো. কিন্তু এই সময় ছাড়া সুযোগও ছিল না. '

13 ফেব্রয়ারি নিউজিল্যান্ডের মাটিতে প্রথম ওয়ানডে খেলবে বাংলাদেশ. এর আগে 6 ফেব্রুয়ারি বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার এবং 8 ফেব্রুয়ারি ফাইনাল. ফাইনালের দুই দলের বাইরে ওয়ানডে ক্রিকেটাররা 7 তারিখেই নিউ জিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বেন. , তই বছরর পরথম বদশ সফরর আগ তই দশ একদনও অনশলন করত পরব ন দল.

বিষয়টি খুব একটা ভালো লাগেনি স্টিভ রোডসের. ',' এই বাস্তবতা বুঝি। , সঙ্গে জানি জানি, কিন্তু আমাদের সর্বোচ্চ চেষ্টা করতে হবে এবং যে ম্যাচই আসুক, জয়ের চেষ্টা করতে হবে. , আশা করি ওদের সমস্যা হবে না. '

টাইগার কোচ তাই তাকিয়ে আছেন বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের দিকে, 'নিউ জিল্যান্ডে জেতা অনেক কঠিন. ভালো কিছু করতে পারলে ওয়ানডেতে সঠিক পথেই থাকব. আয়ারল্যান্ড সফরের আগে আমাদের ভালো প্রস্তুতি হবে. দেশ ছাড়ার আগে মিরপুরে আমাদের ছোট্ট একটি ক্যাম্প হবে. এরপর আযরলযনডর ঠণড ও ভজ আবহওযয মনয নত হব. বিশ্বকাপে ইংল্যান্ডের উইকেটগুলো শুষ্ক হবে. করি, তখন জয়ের থাকবে।

[ad_2]
Source link